1. admin@purbobangla.net : purbobangla :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৪৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সন্দ্বীপে পরকীয়ার অভিযোগ তুলে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা অভিযুক্ত স্বামী গ্রেফতার  চট্টগ্রামে র‌্যাবের নাম ভাঙিয়ে চাঁদাবাজি, গ্রেফতার ৪ চট্টগ্রামের বিভিন্ন মহাসড়কে অবৈধ গাড়ির অরাজকতা বন্ধ করতে আবারো বিআরটিএ’র অভিযান আমি আজ কথা দিচ্ছি  আপনাদের একা রেখে পালিয়ে যাব না, সুখে দুঃখে আপনাদের পাশে থাকব, আমি আপনাদের এই ভালোবাসার প্রতিদান দিতে চাই- ওয়াসিকা চট্টগ্রামের গুরুত্বপূর্ণ সড়কে বিআরটিএ’র সাঁড়াশি অভিযান, জরিমানা অর্ধলাখ মে মাসেও থাকবে তীব্র গরম, তাপমাত্রা ছাড়াতে পারে ৪৪ ডিগ্রি সব স্কুল-কলেজ ৭ দিন বন্ধ ইসরাইলি মন্ত্রীর টুইটকে ঘিরে তোলপাড় সীতাকুণ্ডে ৫টি চোরাই গরু ১টি পিকাপ একটি দেশী অস্ত্রসহ গ্রেফতার ৩ জন বিশ্বের প্রভাবশালীদের তালিকায় আলিয়া

স্বপ্নের আলো ফাউন্ডেশন’র আলোচনা সভা ও এইচএসসি পরীক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন বিতারণ

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১
  • ৩১৫ বার পড়া হয়েছে

ঝালকাঠি প্রতিনিধি
সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নের আলো ফাউন্ডেশন এসএএফ’র ঝালকাঠির রাজাপুর উপজেলা শাখার আলোচনা সভা ও এইচএসসি পরীক্ষার্থীদের মাঝে ফাইল, কলমসহ নানা শিক্ষা সামগ্রী বিতারণ করা হয়েছে।
আজ ২৬ নভেম্বর শুক্রবার বেলা সাড়ে ১১টায় রাজাপুর সাংবাদিক ক্লাব হলরুমে মশিউর রজমান মুনজিল এর সঞ্চালনায় প্রধান অতিথি বক্তব্য রাখেন “স্বপ্নের আলো ফাউন্ডেশন” এসএএফ’রএর প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় কমিটির সভাপতি সাংবাদিক মো. নাঈম হাসান ঈমন। বিশেষ অতিথি বক্তব্য রাখেন রাজাপুর উপজেলা শাখার অর্থ-সম্পাদক মো. সাগর খান ও সহ-দপ্তর সম্পাদক মো. লিমন। এসময় অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাজাপুর উপজেলা শাখার পরিবেশ বিষয়ক সম্পাদক মুন্না হাওলাদার, সদস্য সাইফুল ইসলাম হৃদয়, সাকিল, মাইনুল ইসলাম রাব্বি প্রমুখ। “স্বপ্নের আলো ফাউন্ডেশন” এসএএফ’রএর প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় কমিটির সভাপতি সাংবাদিক মো. নাঈম হাসান ঈমন বলেন, আমাদের সংগঠন গত ২০১৯ সাল থেকে মানুষের পাশে ছিলো এখনও আছে এবং ভবিষতে ও থাকবে সংগঠন সর্বদা মানবসেবায় নিয়োজিত থাকবে। সংগঠনের লক্ষ্য, উদ্দেশ্যে বলেন ব্যক্তিস্বার্থ বিসর্জন দিয়ে আত্বমানবতার সেবায় এগিয়ে আসা সকল স্বেচ্ছাসেবীর দায়িত্ব ও কর্তব্য, কর্মসুচী বিষয়ে আলোকপাত করে সকলের সহযোগীতা কামনা করেন। আর্থ সামাজিক উন্নয়নে দরিদ্র, নিপীড়িত জনগনের পাশে দাড়িয়ে তাদের সহযোগীতা ও বাস্তবায়নের জন্য নিরলস ভাবে কাজ করার জন্য সকল সদস্যকে উদাত্ব আহবান জানান।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla