1. admin@purbobangla.net : purbobangla :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
চট্টগ্রামের বিভিন্ন মহাসড়কে অবৈধ গাড়ির অরাজকতা বন্ধ করতে আবারো বিআরটিএ’র অভিযান আমি আজ কথা দিচ্ছি  আপনাদের একা রেখে পালিয়ে যাব না, সুখে দুঃখে আপনাদের পাশে থাকব, আমি আপনাদের এই ভালোবাসার প্রতিদান দিতে চাই- ওয়াসিকা চট্টগ্রামের গুরুত্বপূর্ণ সড়কে বিআরটিএ’র সাঁড়াশি অভিযান, জরিমানা অর্ধলাখ মে মাসেও থাকবে তীব্র গরম, তাপমাত্রা ছাড়াতে পারে ৪৪ ডিগ্রি সব স্কুল-কলেজ ৭ দিন বন্ধ ইসরাইলি মন্ত্রীর টুইটকে ঘিরে তোলপাড় সীতাকুণ্ডে ৫টি চোরাই গরু ১টি পিকাপ একটি দেশী অস্ত্রসহ গ্রেফতার ৩ জন বিশ্বের প্রভাবশালীদের তালিকায় আলিয়া জাতিসংঘে ফিলিস্তিনের সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো সমাজসেবক মুহাম্মদ ইয়াছিন সওদাগর সংবর্ধিত

রাউজান হযরত এয়াছিন শাহ কলেজ এবাদত খানার উদ্বোধনে এহেছানুল হায়দর চৌধুরী বাবুল এর বিশেষ মোনাজাত

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ বুধবার, ২৪ নভেম্বর, ২০২১
  • ২৬৮ বার পড়া হয়েছে

 

এম.দিদারুল আলম

রাউজান উপজেলা চেয়ারম্যান একে এম এহেছানুল হায়দর চৌধুরী বাবুল কলেজ শিক্ষক -শিক্ষার্থীদের নিয়ে বিশেষ মোনাজাত করেন। মোনাজাতে তিনি দেশ ও জাতীর কল্যাণ কামনা সহ বিশেষ করে জননেত্রী শেখ হাসিনার বিদ্যুতিক গতিতে চলমান উন্নয়নকল্প অব্যাহত রাখতে তাঁর সুস্থতা কামনা করেন। তিনি শান্তির রাউজানের অভিভাবক অত্র কলেজের বহুতল ভবনের প্রতিষ্টাতা আধুনিক রাউজানের প্রবর্তক এবিএম ফজলে করিম চৌধুরী এম,পি র জন্য বিশেষ দোয়া করেন।

২১ নভেম্বর রবিবার দুপুরে কলেজ ভবনের শিক্ষক ও শিক্ষার্থীদের নামাজের জন্য কলেজ ভবনের নিচ তলায় এবাদত খানার শুভ উদ্ভোধন করে তিনি এ বিশেষ মোনাজাত করেন।

মোনাজাতে অংশ নেন কলেজ পরিচালনা কমিটির সভাপতি এস এম বাবর, আওয়ামীলীগ নেতা আলহাজ্জ মাহবুবুল আলম, অধ্যক্ষ কৃষিবিদ মোহাম্মদ জাহাঙ্গীর আলম, নবনির্বাচিত ইউপি সদস্য শামসুল আলম, তহিদুল আনোয়ার বাবুল, সবুজ বড়ুয়া, কলেজের সহকারী অধ্যাপক বিকিরণ বড়ুয়া, মুহাম্মদ আবদুল মান্নান, বজলুর রহমান, মঈনুল ইসলাম, সিনয়র প্রভাষক আবদুল জাব্বার, মুহাম্মদ লোকমান, মুহাম্মদ ফারুক,প্রভাষক মঈনুল আমীন আশিক, নিলুফার ইয়াছমিন, রিপা মুহুরী, সুজাবত আলী,জান্নাতুল কাউছার, প্রদর্শক তাজুল ইসলাম, বিপিএড শিক্ষক মুহাম্মদ আবদুস সালাম, সহ গ্রন্থাগারিক এয়ার মোহাম্মদ, অফিস প্রধান মোহাম্মদ বেলাল উদ্দিন, আকতার উদ্দীন প্রমুখ। পরে উপজেলা চেয়ারম্যান কলেজের শিক্ষক ও চার শতাধীক শিক্ষার্থীর মাঝে মাস্ক বিরতরণ করেন ।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla