1. admin@purbobangla.net : purbobangla :
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১১:৩১ অপরাহ্ন

রাউজান হযরত এয়াছিন শাহ কলেজ এবাদত খানার উদ্বোধনে এহেছানুল হায়দর চৌধুরী বাবুল এর বিশেষ মোনাজাত

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ বুধবার, ২৪ নভেম্বর, ২০২১
  • ৮২ বার পড়া হয়েছে

 

এম.দিদারুল আলম

রাউজান উপজেলা চেয়ারম্যান একে এম এহেছানুল হায়দর চৌধুরী বাবুল কলেজ শিক্ষক -শিক্ষার্থীদের নিয়ে বিশেষ মোনাজাত করেন। মোনাজাতে তিনি দেশ ও জাতীর কল্যাণ কামনা সহ বিশেষ করে জননেত্রী শেখ হাসিনার বিদ্যুতিক গতিতে চলমান উন্নয়নকল্প অব্যাহত রাখতে তাঁর সুস্থতা কামনা করেন। তিনি শান্তির রাউজানের অভিভাবক অত্র কলেজের বহুতল ভবনের প্রতিষ্টাতা আধুনিক রাউজানের প্রবর্তক এবিএম ফজলে করিম চৌধুরী এম,পি র জন্য বিশেষ দোয়া করেন।

২১ নভেম্বর রবিবার দুপুরে কলেজ ভবনের শিক্ষক ও শিক্ষার্থীদের নামাজের জন্য কলেজ ভবনের নিচ তলায় এবাদত খানার শুভ উদ্ভোধন করে তিনি এ বিশেষ মোনাজাত করেন।

মোনাজাতে অংশ নেন কলেজ পরিচালনা কমিটির সভাপতি এস এম বাবর, আওয়ামীলীগ নেতা আলহাজ্জ মাহবুবুল আলম, অধ্যক্ষ কৃষিবিদ মোহাম্মদ জাহাঙ্গীর আলম, নবনির্বাচিত ইউপি সদস্য শামসুল আলম, তহিদুল আনোয়ার বাবুল, সবুজ বড়ুয়া, কলেজের সহকারী অধ্যাপক বিকিরণ বড়ুয়া, মুহাম্মদ আবদুল মান্নান, বজলুর রহমান, মঈনুল ইসলাম, সিনয়র প্রভাষক আবদুল জাব্বার, মুহাম্মদ লোকমান, মুহাম্মদ ফারুক,প্রভাষক মঈনুল আমীন আশিক, নিলুফার ইয়াছমিন, রিপা মুহুরী, সুজাবত আলী,জান্নাতুল কাউছার, প্রদর্শক তাজুল ইসলাম, বিপিএড শিক্ষক মুহাম্মদ আবদুস সালাম, সহ গ্রন্থাগারিক এয়ার মোহাম্মদ, অফিস প্রধান মোহাম্মদ বেলাল উদ্দিন, আকতার উদ্দীন প্রমুখ। পরে উপজেলা চেয়ারম্যান কলেজের শিক্ষক ও চার শতাধীক শিক্ষার্থীর মাঝে মাস্ক বিরতরণ করেন ।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla