1. [email protected] : purbobangla :
শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৯:২৮ পূর্বাহ্ন

কেক না কেটে ভিন্নধর্মী কর্মসূচিতে রাউজান সাংসদের ৬৭তম জন্মবার্ষিকী পালন

Reporter Name
  • Update Time : সোমবার, ৮ নভেম্বর, ২০২১
  • ৪১ Time View

 

এম.দিদারুল আলম

রাউজান পৌরসভার ব‍্যবস্থাপনায় কেক না কেটে ভিন্নধর্মী কর্মসূচির মাধ‍্যমে রাউজানের সাংসদ এ বি এম ফজলে করিম চৌধুরীর ৬৭তম জন্মবার্ষিকী উদযাপন করা হয়।এ উপলক্ষে ৬ নভেম্বর শনিবার রাউজান পৌরসভার হল মিলানায়তনে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পৌর মেয়র জমির উদ্দিন পারভেজ। দিনব‍্যাপী নানা কর্মসূচির মধ‍্যে ছিল প্রবীন রাজনীতিবিদদের মাঝে উপহার সামগ্রী প্রদান, গরীব ও  দুস্থদের মাঝে সেলাই মেশিন, প্রতিবন্ধিদের হুইল চেয়ার প্রদান, মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা সামগ্রী, এতিমখানার ছাত্র ও পথশিশুদের মাঝে উন্নত মানের খাবার বিতরণ করা হয়।
পৌরসভার ২য় প‍্যানেল মেয়র এডভোকেট সমীর দাশ গুপ্ত ও কাউন্সিলর জানে আলম জনির যৌথ সঞ্চালনায় এতে অতিথি হিসেবে উপস্থিত রাউজান উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি আনোয়ারুল ইসলাম, যুগ্ম সম্পাদক ও প‍্যানেল মেয়র আলহাজ্ব বশির উদ্দিন খান, কাউন্সিলর আলমগীর আলী, শওকত হাসান,,জসিম উদ্দিন চৌধুরী, প‍্যানেল মেয়র-৩ নাছিমা আকতার, মহিলা কাউন্সিলর জেবুন্নেছা আকতার ও জান্নাতুল ফেরদৌস ডলি।

এসময় আরো উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা তোফায়েল আহমেদ চৌধুরী ,হাশেম কমান্ডার, প্রবীন আওয়ামীলীগ নেতা নাঈম চৌধুরী, এম এ মতিন, মোহাম্মদ ছাবের হোসেন, মোহাম্মদ নাছির উদ্দিন সহ অন‍্যন‍্যা বীর মুক্তিযোদ্ধা ও প্রবীন আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla