1. admin@purbobangla.net : purbobangla :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:১১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সীতাকুণ্ডে ৫টি চোরাই গরু ১টি পিকাপ একটি দেশী অস্ত্রসহ গ্রেফতার ৩ জন বিশ্বের প্রভাবশালীদের তালিকায় আলিয়া জাতিসংঘে ফিলিস্তিনের সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো সমাজসেবক মুহাম্মদ ইয়াছিন সওদাগর সংবর্ধিত বেড়েই চলছে সোনার দাম বঙ্গবন্ধু টানেলে পুলিশ-নৌবাহিনী-ফায়ার সার্ভিসের জরুরি যানবাহনের টোল মওকুফ দক্ষিণ হালিশহরে ২৯০ জেলে পরিবারের মাঝে চাউল বিতরণ কর্মসূচি . ঝালকাঠির গাবখান সেতুর টোল প্লাজায় প্রাইভেট কারসহ কয়েকটি গাড়িকে ট্রাকের চাপা, নিহত ১১ পতেঙ্গা লিংক রোডে পাজেরো গাড়ির ধাক্কায় বিদেশি নারী শিক্ষার্থীর মৃত্যু আনোয়ারায় আগুনে পুড়লো উঠান মাঝির ৪৬ ঘর

রাউজানে হিন্দু, বৌদ্ধ. মুসলিম ধর্মের অনুসারীরা একে অপরের ভ্রাতৃত্ব বন্ধনে আবদ্ধ – ফজলে করিম চৌধুরী

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ শনিবার, ৩০ অক্টোবর, ২০২১
  • ২০২ বার পড়া হয়েছে

এম.দিদারুল আলম

বাংলাদেশ সরকারের রেল মন্ত্রণালয় বিষয়ক সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি রাউজান সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী বলেছেন, আমার রাউজানে সন্ত্রাসী কর্মকান্ড ও নৈরাজ্য সৃষ্টকারীর স্থান নেই,সে যে হোক কঠোর হস্থে দমন করা হবে। আমার রাউজান হচ্ছে শান্তি ও সম্প্রীতির জনপদ। শান্তির জনপদে কেউ ধর্মের দোহাই দিয়ে সন্ত্রাসী কর্মকান্ড করতে পারবেনা। হিন্দু, বৌদ্ধ. মুসলিম সকল ধর্মের অনুসারীরা একে অপরের সাথে ভ্রাতৃত্ব বন্ধনে আবদ্ধ হয়ে সুখে শান্তিতে বসবাস করছে আগামিতে ও করবে।

তিনি ৩০ অক্টোবর ২১’ শনিবার বিকালে রাউজান উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত রাউজান উপজেলা পরিষদ মাঠে সম্প্রীতি সমাবেশে এই কথা বলেন। রাউজান উপজেলা নির্বাহী অফিসার জোনায়েদ কবির সোহাগের সভাপতিত্বে ও উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার নিক্সন চৌধুরীর সঞ্চলনায় অনুষ্ঠিত সম্প্রতি সমাবেশে বক্তব্য রাখেন রাউজান উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম এহেছানুল হায়দর চৌধুরী বাবুল, রাউজান উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আবদুল ওহাব, রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ। উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম, সাধারণ সম্পাদক অধ্যক্ষ কফিল উদ্দিন চৌধুরী, রাউজান থানার ওসি আবদুল্ল্যাহ আল হারুন সহ বিভিন্ন শ্রেনী পেশার প্রতিনিধি বৃন্দরা । সম্প্রীতি সমাবেশের পুর্বে বিশাল এক শোভা যাত্রা বের করা হয় । যা উপজেলা হতে মুন্সির ঘাঠা চট্টগ্রাম রাঙ্গামাটি রোডে জলিল নগর পর্যন্ত প্রদিক্ষণ করে।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla