1. [email protected] : purbobangla :
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৩:১১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
বঙ্গবন্ধু টানেলের সুফলের বদলে সংকট যানজট বাড়ার শঙ্কা চট্টগ্রাম গ্রামীণ চক্ষু হাসপাতালের ‘চক্ষু শিবির’ মানুষের মাঝে ছড়াচ্ছে আশার আলো ২৯নং ওয়ার্ডে এ.বি.এম. মহিউদ্দীন চৌধুরী পরিবারের পক্ষ থেকে শীত বস্ত্র বিতরণ গাউসিয়া কমিটি দুবাই আল আবীর শাখার দোয়া মাহফিল সৈয়দ মঈনুদ্দিন হোসেন মেমোরিয়াল একাডেমি কাপ ক্রিকেট টুর্নামেন্টে ব্রাদার্স ক্রিকেট একাডেমি  ও ব্রাইট একাডেমি চ্যাম্পিয়ন গাজীপুর জেলা ক্রীড়া অফিসের আয়োজনে অটিজম ছেলে-মেয়েদের ক্রীড়া উৎসব অনুষ্ঠিত চট্টগ্রামের প্রথম বেকিং ট্রেনিং সেন্টার ও শোরুমের যাত্রা শুরু  কয়েক ঘণ্টার ব্যবধানে ভূমিকম্পে কাঁপলো এশিয়ার ৬ দেশ শ্রমিকরা অর্থনীতির আয়না : শাজাহান খান নবাবগঞ্জে করোনার ভ্যাকসিন দিতে গিয়ে স্কুল ছাত্রের মৃত্যু

রাউজান উপজেলার গ্রাম পুলিশদের  মাঝে বাই-সাইকেল বিতরন করলেন সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী এম,পি

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১
  • ৫৯ Time View

এম. দিদারুল আলম

১৪ অক্টোবর বৃহস্পতিবার বিকালে রাউজান উপজেলা পরিষদ মাঠে গ্রাম পুলিশের মাঝে সাইকেল বিতরন,কৃষকের মাঝে কৃষি উপকরণ, রোগীদের মাঝে অর্থ প্রদান অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাউজান মাটিও মানুষের নেতা রাউজান হতে বারবার নির্বাচিত সাংসদ এ,বি,এম ফজলে করিম চৌধুরী এমপি তিনি নিজে এসব সাইকেল হস্তান্তর করেন।
গ্রাম পুলিশের সচেতন মুলক দিকনির্দেশনা দিয়ে সাংসদ বলেন দিনে ঘুমাবে, কিন্ত সারা রাত জেগে আমার রাউজানের প্রতিটি পাড়া মহল্লা সজাগ দৃষ্টিকোনে ভুমিকা রাখাবে, এই জন্য এ সাইকেল তোমাদের জন্য দেয়া হল মাননীয় প্রধান মন্ত্রীর পক্ষ থেকে বিশেষ উপহার।
তাই যে কোন মুহুর্তে যে কোন দূর্গঠনার সংবাদ পাবা মুহুর্তের মধ্যে উপস্থিত হয়ে এ সাইকেল সাথে রেখে সর্বক্ষণ প্রস্তুত থাকবে।।

একই দিনেই দিতীয় পর্বের অনুষ্টান উপাজেলা অডিটরিয়মে অনুষ্টিত হয় এতে তিনি উপজেলার ১৭ জন ক্যান্সার রোগিকে নগত ৫০ হাজার টাকা করে চিকিৎসা সহায়তা ও কৃষকদের সার বীজ সহ কৃষি উপকরণ প্রদান করেন।
উপাজেলা অডিটরিয়মে আয়োজিত এ সমাবেশে উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগের সভাপতিত্ব করেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন রাউজান উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম এহেছানুল হায়দর চৌধুরী বাবুল, রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ। এই অনুষ্ঠান থেকে প্রধান অতিথি ১৭জন ক্যান্সর আক্রান্ত রোগীকে ৫০ হাজার টাকার চেক প্রদান, কৃষকদের মাঝে সার-বীজ, পোকা প্রতিরোধক উপকরণ, ২৯ প্রতিবন্ধীকে হুইল চেয়ার,১শত ৩৬ বৌদ্ধ বিহারে ৬৮ মেট্রিকটন চাল, সহ বিশেষ করে প্রাথমিক শিক্ষার্থীদের মাঝে খেলনা সামগ্রী বিতরণ করেন।
এই অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপন্থিত ছিলেন রাউজানের ১৪ ইউনিয়নের চেয়ারম্যান, ইউপি সদস্য ও পৌর কাউন্সিলরবৃন্দ, রাউজানের সকল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতিগণ।
উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ নেতৃবৃন্দসহ সরকারের বিভিন্ন বিভাগের কর্মকর্তাগণ।
উল্লেখ্য রাউজান সাংসদ গত সপ্তাহে আর বড় সন্তান তারুণ্যের অহংকার সারাদেশ প্রশংসিত ফারাজ করিম চৌধুরী, সেন্ট্রাল বয়েজ অব রাউজানের সভাপতি সাইদুল ইসলাম সংগঠনের কয়েকজন সদস্য সহ আরব আমিরাতে অবস্থানরত বাংলাদেশের প্রবাসী শ্রমিক দের দেখতে যান, এতে প্রবাসীদের পক্ষ থেকে রাউজান সাংসদকে সংবর্ধিত করেন।দেশে ফিরে রাউজান এমপি এমন ব্যাতিক্রমি অনুষ্টানের ব্যবস্তা করেন রাউজান উপজেলা প্রশাসন ।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla