1. admin@purbobangla.net : purbobangla :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:১৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
দক্ষিণ হালিশহরে ২৯০ জেলে পরিবারের মাঝে চাউল বিতরণ কর্মসূচি . ঝালকাঠির গাবখান সেতুর টোল প্লাজায় প্রাইভেট কারসহ কয়েকটি গাড়িকে ট্রাকের চাপা, নিহত ১১ পতেঙ্গা লিংক রোডে পাজেরো গাড়ির ধাক্কায় বিদেশি নারী শিক্ষার্থীর মৃত্যু আনোয়ারায় আগুনে পুড়লো উঠান মাঝির ৪৬ ঘর কালা মিয়ার ইন্তেকাল বিশৃংখলা আর জনভোগান্তি সীতাকুণ্ডে উপজেলা পরিষদের নির্বাচনে মনোনয়ন পত্র দাখিল শেষ দিনে চেয়ারম্যান পদে ২ ভাইস চেয়ারম্যান পদে ৫ জন জরিমানা ছাড়া মোটর যানের কাগজপত্র হালনাগাদ সময় বেড়ে ১৫এপ্রিল পর্যন্ত বোয়ালিয়ায় অনুষ্ঠিত হলো আনোয়ারার সর্ববৃহৎ ঈদ জামাত বোয়ালিয়ায়  অনুষ্ঠিত হলো আনোয়ারার সর্ববৃহৎ ঈদ জামাত

ফটিকছড়ির তিন যুবকের অসাধারণ প্রতিভা

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ বুধবার, ১৩ অক্টোবর, ২০২১
  • ৩৯২ বার পড়া হয়েছে

ফটিকছড়ি প্রতিনিধি

চট্টগ্রামের এই তিন যুবক তাদের প্রতিভা নিয়ে এগিয়ে যাচ্ছে দিনের পর দিন যদিও তাদের নেই কোন উচ্চ ডিগ্রি, নেই কোন ইঞ্জিনিয়ারিং সার্টিফিকেট।
তবে তিন যুবক মুহাম্মদ মঞ্জুর, জয়নাল,মোবারক এর কর্মকাণ্ড সরজমিন পরিদর্শন করে তথ্যভিত্তিক তাদের লক্ষ্য উদ্দ্যেশের উপর প্রশ্ন করলে মঞ্জুর জানান – আমি দারিদ্র্যতার প্রভাবে নানা সমস্যার কারণে তেমন কোন লেখা পড়া করতে পারিনি । কিন্ত এতে আমি থেমে যায়নি নিজেকে এককভাবে সবার নিকট পরিচিত করতে পারব কেমনে কিভাবে এই ছিল আমার জল্পনা কল্পনা এই যুদ্ধের অবসান করার মত একটি শুভ মুহুর্তে ২০২০ যদিও করনা প্রাদূর্ভাব বিশ্ব থমকে গেছে কিন্ত আমি আমার বিশ্বাস ও স্বনির্ভরতার মধ্যে ছিলাম মগ্ন।
এ নিয়ে তাদের আরেক সহযোগি মুহাম্মদ জয়নাল আবেদীন বলেন- আমাদের হৃদয় ভরা স্বপ্ন কিন্ত নেই কোন সহায়ক, প্রচুর কষ্টের সাথে যুদ্ধ করে বহুদুর এগিয়ে আজ এ পর্যন্ত।
কিন্ত আমাদের সাথে সরকারি কোন প্রকার সহযোগিতা ও সহায়তা পেলে জননেত্রীর সোনার বাংলাদেশে সোনালী সম্পদে পরিনত হওয়া সময়ের ব্যাপার। তারা জানান যারা মনের ভাব আর অনুপ্রেরণা নিয়ে নিজস্ব অর্থায়নে অটোরিকশা দুই চাকার মোটর বাইক, তিন চাকার মোটর বাইক, ইঞ্জিল চালিত বাই সাইকেল, শেষ পর্যন্ত ইঞ্জিল চালিত হুইল চেয়ার তৈরি করে সারা দেশে এক ধরনের আলোড়ন সৃষ্টি করে।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla