1. admin@purbobangla.net : purbobangla :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৫৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ইসরাইলি মন্ত্রীর টুইটকে ঘিরে তোলপাড় সীতাকুণ্ডে ৫টি চোরাই গরু ১টি পিকাপ একটি দেশী অস্ত্রসহ গ্রেফতার ৩ জন বিশ্বের প্রভাবশালীদের তালিকায় আলিয়া জাতিসংঘে ফিলিস্তিনের সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো সমাজসেবক মুহাম্মদ ইয়াছিন সওদাগর সংবর্ধিত বেড়েই চলছে সোনার দাম বঙ্গবন্ধু টানেলে পুলিশ-নৌবাহিনী-ফায়ার সার্ভিসের জরুরি যানবাহনের টোল মওকুফ দক্ষিণ হালিশহরে ২৯০ জেলে পরিবারের মাঝে চাউল বিতরণ কর্মসূচি . ঝালকাঠির গাবখান সেতুর টোল প্লাজায় প্রাইভেট কারসহ কয়েকটি গাড়িকে ট্রাকের চাপা, নিহত ১১ পতেঙ্গা লিংক রোডে পাজেরো গাড়ির ধাক্কায় বিদেশি নারী শিক্ষার্থীর মৃত্যু

ফেনীর প্রাক্তন গডফাদার জয়নাল হাজারী এখন লাইভ হাজারী, নিজামের বাগানে পারছেন না ঢুকতে

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ শনিবার, ৯ অক্টোবর, ২০২১
  • ২১৮ বার পড়া হয়েছে

ফেনীর আলোচিত প্রবীণ আ’লীগ নেতা, ফেনীর আ’লীগের জন্মদাতা নিজাম উদ্দীন হাজারী এমপির জেঠাত ভাই ফেনীতে হাজারী পরিবারের রচয়িতা জয়নাল হাজারী এখন কেবলই লাইভ হাজারী। এক সময় গ্রামগঞ্জের তার স্টিয়ারিং কমিটির দাপটে রাঘব বোয়াল এক সাথে জল খেতে। এখন সবাই তার লাইভে হা – হা রিয়েক্ট প্রদান। ডিফি সোলাইমানের ভৌ দৌঁড়ে স্বপ্ন সেতু এরিয়া দিয়ে ভারতে অবস্থান নেয় জয়নাল হাজারী। এরপর ৩ বছর পর এসে সকল মামলার জামিন নিয়ে বর্তমানে  ঢাকার মাটিতে বসে বেশ আরাম আয়েশি জীবন যাপন করছেন।

 

জানা গেছে,  কয়েকবার ফেনী প্রবেশ করলেও আ’লীগ যুবলীগ ও ছাত্রলীগের বাঁধায় আর অবস্থান করেনি।  অনেকেই বলে থাকেন জয়নাল হাজারী রাজনীতি ছিল নীতি ভ্রষ্ট রাজ

 

নীতি। ধরপাকড়, মারামারি,সহিংসতাই ছিল সবচাইতে বড় বিষয়। তার স্টিয়ারিং কমিটির প্রধান এম.আজহারুল হক আরজু বর্তমানে প্রয়াত।এ ছাড়াও অন্যান্য সবাই কেউ প্রবাসে , কেউ ঢাকা-চট্রগ্রাম , কেউ আবার নিজাম হাজারীর সাথে একসাথে রাজনীতি করছে। তবে তার লোকসমূহের নীতি একটাই তারা কখনোই বেঈমানি করে না,দলে কোন্দল পাকায় না। দলকে সুসংগঠিত রাখতে যেকোন বাঁধা তারা মেনে নেয়।

জয়নাল হাজারীকে একবার ফেনীর এক সংবাদ সম্মেলনে নিজাম উদ্দীন হাজারী এমপি বলেন ‘ জয়নাল ভাই আমৃত্যু আমার বড় ভাই, উনার কথার বাইরে আমি কখনোই চলবো না।উনি ফেনীতে আসবে ও বেড়াবে।মুজিব উদ্যানে সময় দিবে,কারন উনি এখন বৃদ্ধ ও আমারই দলের উপদেষ্টা কমিটিতে আছেন। আমি তাকে সম্মান করি’। তবে তার লাইভে চমকপ্রদ অনেক তথ্য পাওয়া যায়, ফেনীর কোন ঘটনা ঘটলেই তার লাইভ জনপ্রিয়তা পায় । তাঁর রয়েছে বিশাল গোয়েন্দা সোর্স ।সেই টিম তাকে ব্যাপক সহযোগীতা করে। সকলের বায়োডাটা পৌঁছিয়ে দেয়। আমরা জয়নাল হাজারী ও নিজাম উদ্দীন হাজারী উভয়েরই সফলতা কামনা করি।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla