1. admin@purbobangla.net : purbobangla :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:২৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সন্দ্বীপে পরকীয়ার অভিযোগ তুলে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা অভিযুক্ত স্বামী গ্রেফতার  চট্টগ্রামে র‌্যাবের নাম ভাঙিয়ে চাঁদাবাজি, গ্রেফতার ৪ চট্টগ্রামের বিভিন্ন মহাসড়কে অবৈধ গাড়ির অরাজকতা বন্ধ করতে আবারো বিআরটিএ’র অভিযান আমি আজ কথা দিচ্ছি  আপনাদের একা রেখে পালিয়ে যাব না, সুখে দুঃখে আপনাদের পাশে থাকব, আমি আপনাদের এই ভালোবাসার প্রতিদান দিতে চাই- ওয়াসিকা চট্টগ্রামের গুরুত্বপূর্ণ সড়কে বিআরটিএ’র সাঁড়াশি অভিযান, জরিমানা অর্ধলাখ মে মাসেও থাকবে তীব্র গরম, তাপমাত্রা ছাড়াতে পারে ৪৪ ডিগ্রি সব স্কুল-কলেজ ৭ দিন বন্ধ ইসরাইলি মন্ত্রীর টুইটকে ঘিরে তোলপাড় সীতাকুণ্ডে ৫টি চোরাই গরু ১টি পিকাপ একটি দেশী অস্ত্রসহ গ্রেফতার ৩ জন বিশ্বের প্রভাবশালীদের তালিকায় আলিয়া

দুই বস্তায় ৩ লাখ ইয়াবা আটক ২

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
  • ২৩৮ বার পড়া হয়েছে

 

কক্সবাজারের উখিয়া থেকে দুটি বস্তায় ৩ লাখ ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। রোববার (২৬ সেপ্টেম্বর) রাতে এ তথ্যটি নিশ্চিত করেছেন কক্সবাজারস্থ র‌্যাব ১৫ এর সহকারি পুলিশ সুপার আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

আটক ব্যক্তিরা হলেন- উখিয়ার পালংখালী ইউনিয়নের গজুঘোনা গ্রামের সোনা আলী ছেলে আব্দুল মালেক (২৭) ও মোহাম্মদ আলম এর ছেলে মোহাম্মদ ওসমান গণি (২২)। এছাড়া ঘটনার সময় মো. শাহজাহান (৪৫), রবিউল শামীম প্রকাশ বাবুশ্যা (২২), কামাল উদ্দিন (৩২) ও মোহসেন আলী (২৪) নামে চার যুবক পালিয়ে যায়।

র‌্যাব-১৫ এর সহকারি পুলিশ সুপার আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, রোববার সকালে উখিয়ার থাইংখালী বাজারের পাশে ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশে কয়েকজন মাদক ব্যবসায়ী উদ্দেশে অবস্থান করছে, এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের সদস্যরা ঘটনাস্থলে গেলে বস্তাভর্তি ইয়াবা ট্যাবলেট ফেলে তারা পালানোর চেষ্টা করে। এ সময় দুই মাদক ব্যবসায়ীকে আটক করা সম্ভব হলেও অন্যরা পালিয়ে যায়।

তিনি বলেন, আটক আব্দুল মালেক ও মোহাম্মদ ওসমান গণি হেফাজতে থাকা দুটি বস্তা তল্লাশি চালিয়ে ৩ লাখ ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেছে যে, তারা দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট টেকনাফের সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রি করে আসছিল।

র‌্যাব কর্মকর্তা আরও বলেন, আটক আসামিদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

 

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla