1. admin@purbobangla.net : purbobangla :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ইসরাইলি মন্ত্রীর টুইটকে ঘিরে তোলপাড় সীতাকুণ্ডে ৫টি চোরাই গরু ১টি পিকাপ একটি দেশী অস্ত্রসহ গ্রেফতার ৩ জন বিশ্বের প্রভাবশালীদের তালিকায় আলিয়া জাতিসংঘে ফিলিস্তিনের সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো সমাজসেবক মুহাম্মদ ইয়াছিন সওদাগর সংবর্ধিত বেড়েই চলছে সোনার দাম বঙ্গবন্ধু টানেলে পুলিশ-নৌবাহিনী-ফায়ার সার্ভিসের জরুরি যানবাহনের টোল মওকুফ দক্ষিণ হালিশহরে ২৯০ জেলে পরিবারের মাঝে চাউল বিতরণ কর্মসূচি . ঝালকাঠির গাবখান সেতুর টোল প্লাজায় প্রাইভেট কারসহ কয়েকটি গাড়িকে ট্রাকের চাপা, নিহত ১১ পতেঙ্গা লিংক রোডে পাজেরো গাড়ির ধাক্কায় বিদেশি নারী শিক্ষার্থীর মৃত্যু

সংঘর্ষের ৭ ঘণ্টা পর আবার চালু হলো চট্টগ্রাম ও সিলেট রেল যোগাযোগ

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ রবিবার, ২৯ আগস্ট, ২০২১
  • ৯১০ বার পড়া হয়েছে

অনিন্দ্য নয়ন
কুমিল্লার পদুয়ার বাজার বিশ্বরোড এলাকায় রেলক্রসিংয়ে ট্রেন ও পিকআপ ভ্যানের সংঘর্ষের কারণে ঢাকার সঙ্গে চট্টগ্রাম ও সিলেটের রেল যোগাযোগ বন্ধ হওয়ার প্রায় সাত ঘণ্টা পর পুনরায় চালু হয়েছে রেল যোগাযোগ।
শনিবার ২৮ আগস্ট রাত ২ টায় জেলার পদুয়ার বাজার বিশ্বরোড এলাকায় রেলক্রসিংয়ে চট্টগ্রামগামী ‘মহানগর এক্সপ্রেস’ একটি পিকআপ ভ্যানকে ধাক্কা দিলে চট্টগ্রামের সঙ্গে ঢাকা ও সিলেটের রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়। সংঘর্ষে ট্রেনটির একটি বগি লাইনচ্যুত হয়ে উল্টে যায়। এ সময় ৪-৫ জন যাত্রী আহত হন। দূর্ঘটনার খবর পেয়ে ২৯ আগস্ট রবিবার ভোর ৪ টায় লাকসাম থেকে উদ্ধারকারী ট্রেন গিয়ে উদ্ধারকাজ শুরু করে। কুমিল্লা রেলওয়ের সহকারী প্রকৌশলী লিয়াকত আলী মজুমদার জানান, রবিবার সকাল ৯ঃ১৫ মিনিটে রেল চলাচল স্বাভাবিক হওয়ার পর কুমিল্লা স্টেশনে আটকে পড়া বিজয় এক্সপ্রেস চট্টগ্রামের উদ্দেশ্যে পুনরায় যাত্রা করে। কুমিল্লা রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইসমাইল হোসেন জানান, দুর্ঘটনায় বড় কোনো ক্ষয়ক্ষতি হয়নি। যাত্রীদের ২/১ জন সামান্য আহত হয়েছেন।
শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla