1. admin@purbobangla.net : purbobangla :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:১৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সীতাকুণ্ডে বৃষ্টির জন্য ইস্তাহার নামাজ আদায় শনিবারও শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রাখার সিদ্ধান্ত সীতাকুণ্ড উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে দুই প্রতিদ্বন্দ্বী মধ্যে ভোটের যুদ্ধ সন্দ্বীপে পরকীয়ার অভিযোগ তুলে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা অভিযুক্ত স্বামী গ্রেফতার  চট্টগ্রামে র‌্যাবের নাম ভাঙিয়ে চাঁদাবাজি, গ্রেফতার ৪ চট্টগ্রামের বিভিন্ন মহাসড়কে অবৈধ গাড়ির অরাজকতা বন্ধ করতে আবারো বিআরটিএ’র অভিযান আমি আজ কথা দিচ্ছি  আপনাদের একা রেখে পালিয়ে যাব না, সুখে দুঃখে আপনাদের পাশে থাকব, আমি আপনাদের এই ভালোবাসার প্রতিদান দিতে চাই- ওয়াসিকা চট্টগ্রামের গুরুত্বপূর্ণ সড়কে বিআরটিএ’র সাঁড়াশি অভিযান, জরিমানা অর্ধলাখ মে মাসেও থাকবে তীব্র গরম, তাপমাত্রা ছাড়াতে পারে ৪৪ ডিগ্রি সব স্কুল-কলেজ ৭ দিন বন্ধ

বকশীগঞ্জে অপহৃত শিশুকে উদ্ধার করলো পুলিশ, গ্রেপ্তার -২

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১
  • ১৮৯ বার পড়া হয়েছে

 

বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি

জামালপুরের বকশীগঞ্জে শিশু ভাতিজাকে অপহরণ করে মারপিট করার ঘটনায় দুই অপহরণকারী চাচাকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। পরে অপহৃত ওই শিশুকে অপহৃতদের বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে।

বকশীগঞ্জ থানা ও মামলা সূত্র জানা গেছে, বকশীগঞ্জ পৌর শহরের চরকাউরিয়া দড়িপাড়া গ্রামের মুছেন আলীর ছেলে খোকা মিয়ার সাথে তার ভাই মিনাল মিয়া, মোক্তার আলী ও সুরুজ আলীর সাথে পারিবারিক বিরোধ চলে আসছিল।

এই বিরোধের জের ধরে খোকা মিয়ার ছেলে সুবজ মিয়াকে (১১) ২৫ আগস্ট বুধবার বিকালে মোবাইল চুরির অপবাদ দিয়ে মিনাল মিয়া, মোক্তার আলী স্থানীয় নান্টুর দোকানের সামনে থেকে নিয়ে গিয়ে নিজ বাড়ির অজ্ঞাত স্থানে আটকে রাখেন এবং সবুজ মিয়াকে মারপিট করেন। ছেলে সবুজ মিয়াকে অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে বকশীগঞ্জ থানা পুলিশের দ্বাড়স্থ হন খোকা মিয়া। বকশীগঞ্জ থানা পুলিশ বৃহস্পতিার রাতে অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে মিনাল মিয়া ও মোক্তার আলীকে গ্রেপ্তার করেন এবং তাদের বাড়ি থেকে শিশু সবুজ মিয়াকে উদ্ধার করেন।

ছেলেকে অপহরণ ও বাড়িতে আটকে রেখে মারপিট করার ঘটনায় খোকা মিয়া চার জনকে নামীয় আসামি করে থানায় মামলা দায়ের করেন। মামলা নং-২১, তারিখ ২৬.০৮.২০২১ইং।

বকশীগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম স¤্রাট জানান, দুইজনকে গ্রেপ্তারের পর বৃহস্পতিবার দুপুরে জামালপুর কোর্টে পাঠানো হয়েছে এবং বাকি আসামিদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla