1. [email protected] : purbobangla :
শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৯:৩৩ পূর্বাহ্ন

পতেঙ্গায় নিরিবিলি হোটেলটি কী প্রশাসন চালায় ?

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১
  • ৪৭ Time View

নগরীর অতি গুরুত্বপূর্ণ সামরিক স্থাপনা মিশাইল কমপ্লেক্স ও ইস্টার্ন কেবলস এলাকায় মিনি পতিতালয়, জুয়ার আসর ও ইয়াবা বেচাকেনার আাস্থনা গড়ে উঠছে। আবাসিক হোটেল ‘নিরিবিলি’ নামে এটি পরিচয় করে পতিতালয়, জুয়ার আসর ও ইয়াবা বেচাকেনা চালাচ্ছে। স্থানীয় মসজিদের ইমাম, সাধারণ মুসল্লি ও নৌবাহিনীর সদস্যরা বিষয়টি নিয়ে বেকায়দায় রয়েছে। দুলাল নামক এক তরুণ প্রকাশ্য ওসির নাম ব্যবহার করে এইটি পরিচালিত করে এখানকার পরিবেশ বিষিয়ে তুলেছে।

জানা গেছে, পতেঙ্গা থানাধীন মিশাইল কমপ্রেক্স সন্নিকটে জি, ই, এম গেইট – এর পশ্চিমে নিরিবিলি আবাসিক হোটেল নাম দিয়ে অসামাজিক কার্যকলাপ চালাচ্ছে। নিরিবিলি আবাসিক হোটেল নামে ভিজিটিং কার্ড ছাপিয়ে খদ্দেরদের আকর্ষণ করে এখানে আনে। এই হোটেলে রাত যাপন করলে পুলিশী জামেলা হবে না বলে আশ্বাস দিয়ে থাকে অপরাধীদের। ফলে ওয়ারেন্টপ্রাপ্ত অনেক দূর্ধর্ষ আসামী ও পতেঙ্গাঞ্চলের জুয়ারুরা এই হোটেলটিকে নিরাপদ ঘাঁটি হিসেবে ব্যবহার করে থাকে। ঘন্টা, দিন ও রাত হিসেবে হোটেল ‘নিরিবিলি’ ভাড়া দিয়ে থাকে। এটির মুল মালিক ভাড়াটিয়ার কাছে জিম্মি হয়ে আছে ।

এই বিষয়ে জানতে চাইলে ওয়ার্ড কমিশনার আবদুল বারেক কোম্পানী বলেন, আমার অফিসে আসলে বিস্তারিত জানাব । আমি অসামাজিক কার্যকলাপ, মদ, জুয়া বন্ধে ১০ বার মাইকিং করেছি। ওই হোটেলের জমিদারকে  ধরিয়ে দিন। কেউ আমার নাম ব্যবহার করলে পাত্তা দেবেন না। আমি মসজিদ , মাদ্রসা  ও কলেজ করার জন্য কাজ করছি।

 

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla