1. admin@purbobangla.net : purbobangla :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:১৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সন্দ্বীপে পরকীয়ার অভিযোগ তুলে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা অভিযুক্ত স্বামী গ্রেফতার  চট্টগ্রামে র‌্যাবের নাম ভাঙিয়ে চাঁদাবাজি, গ্রেফতার ৪ চট্টগ্রামের বিভিন্ন মহাসড়কে অবৈধ গাড়ির অরাজকতা বন্ধ করতে আবারো বিআরটিএ’র অভিযান আমি আজ কথা দিচ্ছি  আপনাদের একা রেখে পালিয়ে যাব না, সুখে দুঃখে আপনাদের পাশে থাকব, আমি আপনাদের এই ভালোবাসার প্রতিদান দিতে চাই- ওয়াসিকা চট্টগ্রামের গুরুত্বপূর্ণ সড়কে বিআরটিএ’র সাঁড়াশি অভিযান, জরিমানা অর্ধলাখ মে মাসেও থাকবে তীব্র গরম, তাপমাত্রা ছাড়াতে পারে ৪৪ ডিগ্রি সব স্কুল-কলেজ ৭ দিন বন্ধ ইসরাইলি মন্ত্রীর টুইটকে ঘিরে তোলপাড় সীতাকুণ্ডে ৫টি চোরাই গরু ১টি পিকাপ একটি দেশী অস্ত্রসহ গ্রেফতার ৩ জন বিশ্বের প্রভাবশালীদের তালিকায় আলিয়া

টেকনাফে ১৯ হাজার ইয়াবাসহ ২ নারী আটক

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ বুধবার, ১৮ আগস্ট, ২০২১
  • ২১৩ বার পড়া হয়েছে

   কক্সবাজারের টেকনাফে ১৯ হাজার পিস ইয়াবা নিয়ে নারীসহ এক ট্রাকচালককে আটক করেছে বিজিবি। এসময় ইয়াবা পরিবহন কাজে ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়।মঙ্গলবার (১৭ আগস্ট) বিকেলে টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের বিজিবির হোয়াইক্যং চেকপোস্টে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।এ তথ্য নিশ্চিত করেছেন বিজিবির কক্সবাজার ৩৪ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যা কর্নেল মো. ফয়সাল হাসান খান।

আটকরা হলেন- টেকনাফের হ্নীলা ইউনিয়নের মোচনী এলাকার মো. লতিফ আহমদের ছেলে মো. হেলাল উদ্দিন (৩৩) এবং চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড উপজেলার কুমিরা ডাকাতিয়া বাড়ি এলাকার মৃত অলি আহম্মদের মেয়ে খালেদা বেগম (৩৯)।

ফয়সাল বলেন, বিকেলে টেকনাফ থেকে গাড়িযোগে ইয়াবার একটি চালান পাচারের খবরে বিজিবির হোয়াইক্যং চেকপোস্টের সদস্যরা তল্লাশি কার্যক্রম জোরদার করে। এক পর্যায়ে সেখানে আসা কক্সবাজারমুখী একটি ট্রাকের চালক ও তার সিটের পাশে বসা এক নারী যাত্রীর আচরণ সন্দেহজনক মনে হওয়ায় ব্যাপক জিজ্ঞাসাবাদ ও তল্লাশি চালানো হয়।
 ‘তল্লাশির এক পর্যায়ে ট্রাকের এয়ার ফিল্টার ও রেডিয়েটরের পিছনে অভিনব কৌশলে লুকিয়ে রাখা অবস্থায় পলিথিন মোড়ানো কয়েকটি প্যাকেট পাওয়া যায়। প্যাকেটগুলো খুলে ১৯ হাজার ১৫২টি ইয়াবা উদ্ধার করা হয়। এসময় ইয়াবা বহন কাজে ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়েছে।’
 
অভিযানে আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে টেকনাফ থানায় মামলা করা হয়েছে বলেও জানান লে. কর্নেল ফয়সাল হাসান খান।
শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla