1. admin@purbobangla.net : purbobangla :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৪৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
বেড়েই চলছে সোনার দাম বঙ্গবন্ধু টানেলে পুলিশ-নৌবাহিনী-ফায়ার সার্ভিসের জরুরি যানবাহনের টোল মওকুফ দক্ষিণ হালিশহরে ২৯০ জেলে পরিবারের মাঝে চাউল বিতরণ কর্মসূচি . ঝালকাঠির গাবখান সেতুর টোল প্লাজায় প্রাইভেট কারসহ কয়েকটি গাড়িকে ট্রাকের চাপা, নিহত ১১ পতেঙ্গা লিংক রোডে পাজেরো গাড়ির ধাক্কায় বিদেশি নারী শিক্ষার্থীর মৃত্যু আনোয়ারায় আগুনে পুড়লো উঠান মাঝির ৪৬ ঘর কালা মিয়ার ইন্তেকাল বিশৃংখলা আর জনভোগান্তি সীতাকুণ্ডে উপজেলা পরিষদের নির্বাচনে মনোনয়ন পত্র দাখিল শেষ দিনে চেয়ারম্যান পদে ২ ভাইস চেয়ারম্যান পদে ৫ জন জরিমানা ছাড়া মোটর যানের কাগজপত্র হালনাগাদ সময় বেড়ে ১৫এপ্রিল পর্যন্ত

সাতকানিয়ায় ৬০০০ পিস ইয়াবাসহ ০১ মাদক কারবারী গ্রেপ্তার ও ১টি পিকআপ গাড়ী জব্দ

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১
  • ২৯৭ বার পড়া হয়েছে

চট্টগ্রামের সাতকানিয়া থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে একটি পিকআপ গাড়ীতে লুকানো অবস্থা থেকে ৬০০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ও পাচার কাজে ব্যবহৃত একটি পিকআপ গাড়ী জব্দ ও ১ জনকে গ্রেপ্তার করেছে।

আজ ২৩ জুন ভোরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলার কেরানীহাট নেজাম উদ্দিনের পেট্রোল পাম্পের সামনের রাস্তা থেকে ইয়াবাগুলো উদ্ধার করা হয়। এ সময় জব্দ করা হয় ইয়াবা বহনে ব্যবহৃত পিকআাপটি ( ঢাকামেট্রো ন- ২১-১০০৩)ও গ্রেফতার করা হয় পাচারকারীকে। গ্রেপ্তারকৃত ইয়াবা পাচারকারীর নাম মোহাম্মদ শামীম( ২১)।

সে কুমিল্লা জেলার বুড়িচং থানার বরশাল বাজার ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের বালিকাড়া এলাকার আব্দু সরু মিয়ার ছেলে। উদ্ধারকৃত ইয়াবাগুলোর বাজারমূল্য ১৮ লাখ টাকা বলে পুলিশ জানিয়েছেন। থানা পুলিশ সূত্রে জানা যায়, কক্সবাজার থেকে ইয়াবা ট্যাবলেট নিয়ে একটি পিকআাপ চট্টগ্রামের দিকে যাচ্ছিল।এমন গোপন সংবাদে সাতকানিয়া থানা পুলিশের উপ পরিদর্শক সুব্রত দাশ সংগীয় ফোর্স নিয়ে চট্টগ্রাম- কক্সবাজার মহাসড়কের কেরানীহাট এলাকায় অবস্থান নেন। পরে ওই প্রাইভেটকারটি সেখানে আসলেই সিগন্যাল দেয় পুলিশ।সেখানেই ইয়াবা পাচারকারী শামীমকে পুলিশ গ্রেফতার করেন। পরে তার স্বীকারোক্তি মতে গাড়ির বডি কেটে বিশেষভাবে লুকানো অবস্থা থেকে ৬ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ছাড়া জব্দ করা হয় পিকআপটি। সাতকানিয়া থানার ওসি আনোয়ার হোসেন বলেন এ ঘটনায় আজ ২৩ জুন বধবার গ্রেপ্তারকৃতের বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা হয়েছে।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla