1. admin@purbobangla.net : purbobangla :
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০১:২৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
জরুরি পরিসেবা ছাড়া ঢাকায় রাত ৮ টার পর কিছু খোলা থাকবে না – তাপস পতেঙ্গা সমুদ্র সৈকতঃ সিডিএর ইজারা দেয়ার প্রক্রিয়া নিয়ে নানান প্রশ্ন চট্টগ্রাম,কক্সবাজার ও রাঙ্গামাটি ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন পেলেন যারা অ্যান্ড্রু সাইমন্ডস সড়কপথে নিহত : সেভ দ্য রোড-এর শোক রিমান্ডে ভারতে পি কে হালদার আদবের সহিত ভোট চাইবেন এবং আপনারা যদি আদবের সহিত ভোট চান আপনারা ভোট পাবেন – মোশাররফ পদোন্নতি পেয়ে ডিআইজি হলেন চট্টগ্রামের সাবেক এসপি মিনা ঠাণ্ডা মিয়ার গরম কথা (৩২০) প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমীপে নওগাঁয় ধান কাটার সময় বজ্রপাতে ২ কৃষকের মৃত্যু আনোয়ারার পরৈকোড়া ইউপি উপ-নির্বাচনে নৌকার মাঝি হতে চান ৪জন

সোলস ব্যান্ডের প্রতিষ্ঠাতা সদস্য চট্টগ্রামের রনি আর নেই

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ বৃহস্পতিবার, ২৭ মে, ২০২১
  • ১৬৫ বার পড়া হয়েছে

  সোলস ব্যান্ডের প্রতিষ্ঠাতা সদস্য রনি আর নেই। ফুসফুস ক্যানসারে আক্রান্ত হয়ে সোলস ব্যান্ডের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য ও খ্যাতিমান ড্রামার সুব্রত বড়ুয়া রনি মারাগেছে। বুধবার ২৬ মে ভোর ৫টার দিকে ঢাকার ডেল্টা ক্যানসার হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর।

খবরটি নিশ্চিত করে সোলস ব্যান্ডের বর্তমান সদস্য পার্থ বড়ুয়া জানান, সংগীতাঙ্গনের সবার প্রিয় ‌‘রনিদা’র মরদেহ সকালেই চট্টগ্রামের উদ্দেশে নিয়ে যাওয়া হয়েছে। প্রথমে মরদেহ নেওয়া হবে চট্টগ্রাম শিল্পকলা একাডেমিতে। পরে রাখা হবে চট্টগ্রাম বৌদ্ধ বিহারে। সেখানেই ধর্মীয় রীতিতে শেষকৃত্য সম্পন্ন হবে।

গত বছর দেশে করোনা আতঙ্ক ছড়ানোর শুরুর দিকে সুব্রত বড়ুয়া রনির ফুসফুসে ক্যানসার ধরা পড়ে। তখন থেকে রাজধানী মিরপুরের ডেল্টা হাসপাতালে তার চিকিৎসা চলছিল।

সুব্রত বড়ুয়া রনি পাঁচ দশক ধরে সংগীতাঙ্গনের সঙ্গে জড়িত ছিলেন। ১৯৭০ সালে চট্টগ্রামের কয়েকজন গান-পাগল তরুণ গঠন করে গানের দল সোলস। যাদের অন্যতম সুব্রত বড়ুয়া রনি।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla