1. [email protected] : purbobangla :
শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৭:৫১ পূর্বাহ্ন

হাসি’র প্রতিষ্ঠাতা মোছলেহ উদ্দিন মুন্নাকে সম্মাননা দিলেন গাউছিয়া কমিটি

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১১ মে, ২০২১
  • ১৮১ Time View

গাউছিয়া কমিটির পক্ষ হতে ঈদ উপহার ও মানব সেবাই অসামান্য অবদানের জন্য হাসি সংগঠনের প্রতিষ্ঠাতা মোছলেহ উদ্দিন মুন্না’কে সম্মাননা প্রদান করা হয় । ১০  মে সোমবার পাথর ঘাটা আশরাফ আলী রোডের সেবা সংঘের গলিতে গাউছিয়া কমিটি ওমর আলী মার্কেট-আশরাফ আলী রোড- ও চামড়া গুদাম ইউনিটের পক্ষ হতে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে হত দরিদ্র মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়। অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ কোতোয়ালি থানার সিনিয়র সহ-সভাপতি সাবেক ছাত্রনেতা  মশিউর রহমান (রোখন) ।

প্রধান অতিথি ছিলেন কোতোয়ালি থানা গাউসিয়া কমিটি বাংলাদেশের সভাপতি আলহাজ্ব খায়ের মোহাম্মদ ও বিশেষ বক্তা ছিলেন সাধারণ সম্পাদক জাহেদ হোসেন ।

বিশেষ অতিথি হাজি কাজি মো: মইনউদ্দিন ফারুক , মো: ইয়াছিন মাহাম্মোদ, আশরাফ আলি রোড, সমাজ কল্যাণ কমিটি সভাপতি  মো: হাছান, মহিউদ্দিন মন্নান, কাজী বাহা উদ্দিন ফারুক মুন্না, বেলায়েদ হোসেন, দুলাল মইনুল ইসলাম মইনু, আরিফ সিকদার মুন্না, শাহ আলম, মো: তৌহিদুল ইসলাম সাগর, মনির লোকমান মো: নিজাম উদ্দিন। আব্দুর নুর আইয়ুবের পরিচালনায় অনুষ্টানে সভাপতিত্ব করেন আলহাজ্ব আব্দুস ছত্তার মোল্লা। অতিথিবৃন্দ হাসি” র মানবিক কার্যক্রমের প্রশংসা করে বলেন- এই সংগঠন প্রতি বছর ঈদ বস্ত্র ,শীত বস্ত্র, ইফতার সামগ্রী বিতরণের পাশাপাশি করোনাকালে মাস ব্যাপী রাতের খাবার বিতরণ, মাস্ক, সেনিটাইজার,হাত ধোয়ার ড্রাম স্থাপন ও নগদ অর্থ প্রদান করে বিশেষ ভূমিকা রেখেছেন।বক্তারা আরো বলেন- হাসি সংগঠনের পক্ষ হতে পথচারীদের তৃষ্ণা নিবারনের জন্য চট্টগ্রামের জনবহুল ৬টি স্থানে বিশুদ্ধ ঠান্ডা ও গরম পানির মেশিন স্থাপন করে দৈনিক হাজার হাজার মানুষকে দিনে রাতে পানি পানের ব্যবস্থা করে বাংলাদেশে প্রথম এই সেবা চলছে ।সৌদি প্রবাসী হাসির প্রতিষ্ঠাতা মোছলেম উদ্দিন মুন্না’র মানবিক কাজ দেখে অন্যদেরকেও দেশ সেবায় এগিয়ে আসার আহবান জানান বক্তারা।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla