1. admin@purbobangla.net : purbobangla :
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১১:০৩ অপরাহ্ন

নওগাঁয় বাঁশ কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষের আঘাতে এক যুবকের মৃত্যু

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ বৃহস্পতিবার, ৬ মে, ২০২১
  • ১৭৮ বার পড়া হয়েছে

আলহাজ্ব বুলবুল চৌধুরী

নওগাঁর পত্নীতলায় উপজেলার আমাইড় এলাকায় বাঁশ কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষের আঘাতে রাজু হোসেন (২১) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এই ঘটনায় পুলিশ ২জনকে আটক করেছে।
জানা গেছে, বুধবার সকালে উপজেলার আমাইড় ইউপির ডাসনগর দিঘিপাড়া গ্রামের আফজাল হোসেন (৫৫) ও তার ছেলে রাজু হোসেন (২১) বাড়ির পার্শ্ববর্তী বিদ্যুতের তারে হেলে যাওয়া বাঁশ কাটাকে কেন্দ্র করে
একই এলাকার মৃত ছহির উদ্দীনের ছেলে আলম, ছালাম ও তাদের ছেলে মুকুল, মামুন সহ অন্যান্যরা সংঘবদ্ধ হয়ে আফজাল ও তার ছেলে রাজুর উপর চড়াও হয়ে মারপিট করে। এ সময় তারা আহত হলে গ্রামবাসী তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে তাদের অবস্থা গুরুত্বর হওয়ায় রাজশাহী মেডিকল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে রাজু মারা যায়।

এ ঘটনায় মৃতের মামা এনামুল হক বাদী হয়ে পত্নীতলা থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ ওই এলাকার কালাম হোসেনের ছেলে মামুন হোসেন (২৬), আব্দুস সালামের ছেলে মুকুল হোসেন (৪০) কে
আটক করে। মামলা নং-৮, তাং-০৫/০৫/২০২১ ইং।
এ বিষয়ে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং  ২জনকে আটক করা হয়েছে।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla