1. admin@purbobangla.net : purbobangla :
সোমবার, ১৬ মে ২০২২, ১১:৫৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
জরুরি পরিসেবা ছাড়া ঢাকায় রাত ৮ টার পর কিছু খোলা থাকবে না – তাপস পতেঙ্গা সমুদ্র সৈকতঃ সিডিএর ইজারা দেয়ার প্রক্রিয়া নিয়ে নানান প্রশ্ন চট্টগ্রাম,কক্সবাজার ও রাঙ্গামাটি ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন পেলেন যারা অ্যান্ড্রু সাইমন্ডস সড়কপথে নিহত : সেভ দ্য রোড-এর শোক রিমান্ডে ভারতে পি কে হালদার আদবের সহিত ভোট চাইবেন এবং আপনারা যদি আদবের সহিত ভোট চান আপনারা ভোট পাবেন – মোশাররফ পদোন্নতি পেয়ে ডিআইজি হলেন চট্টগ্রামের সাবেক এসপি মিনা ঠাণ্ডা মিয়ার গরম কথা (৩২০) প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমীপে নওগাঁয় ধান কাটার সময় বজ্রপাতে ২ কৃষকের মৃত্যু আনোয়ারার পরৈকোড়া ইউপি উপ-নির্বাচনে নৌকার মাঝি হতে চান ৪জন

চট্টগ্রামে বিনোদন ও পর্যটনকেন্দ্র, সিনেমা হল বন্ধ ঘোষণা

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ শুক্রবার, ২ এপ্রিল, ২০২১
  • ১৭২ বার পড়া হয়েছে

চট্টগ্রামের পতেঙ্গা সমুদ্রসৈকত, বিভিন্ন পর্যটনকেন্দ্র, বিনোদনকেন্দ্র ও সিনেমা হল ১৪ এপ্রিল পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়েছে। আজ বৃহস্পতিবার চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই নির্দেশনা দেওয়া হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সম্প্রতি করোনাভাইরাসের সংক্রমণ বেড়ে যাওয়ায় বাধ্যতামূলক মাস্ক পরিধান ও স্বাস্থ্যবিধি প্রতিপালনের উদ্দশ্যে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে ১৮ দফা নির্দেশনা দেওয়া হয়েছে।

চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান আজ দুপুরে প্রথম আলোকে বলেন, করোনার সংক্রমণ বেড়ে যাওয়ায় পর্যটন ও বিনোদনকেন্দ্র বন্ধ ঘোষণা করা হয়েছে।
বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, উচ্চ সংক্রমণের এলাকায় সব ধরনের জনসমাগম নিষিদ্ধ করতে হবে। মসজিদসহ ধর্মীয় সব উপাসনালয়ে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। প্রয়োজন ছাড়া রাত ১০টার পর বের হওয়া যাবে না। হোটেল-রেস্তোরাঁয় নির্ধারিত আসনের অর্ধেক লোক থাকতে পারবে। নির্দেশনা পালনে ব্যর্থ হলে আইন অমান্যকারীদের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে গতকাল চট্টগ্রাম চিড়িয়াখানা ১৪ এপ্রিল বন্ধ ঘোষণা করা হয়। এ ছাড়া তিন পার্বত্য জেলা খাগড়াছড়ি, বান্দরবান ও রাঙামাটি সব পর্যটনকেন্দ্র বন্ধ ঘোষণা করে প্রশাসন।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla