1. admin@purbobangla.net : purbobangla :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:১১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ঝালকাঠির গাবখান সেতুর টোল প্লাজায় প্রাইভেট কারসহ কয়েকটি গাড়িকে ট্রাকের চাপা, নিহত ১১ পতেঙ্গা লিংক রোডে পাজেরো গাড়ির ধাক্কায় বিদেশি নারী শিক্ষার্থীর মৃত্যু আনোয়ারায় আগুনে পুড়লো উঠান মাঝির ৪৬ ঘর কালা মিয়ার ইন্তেকাল বিশৃংখলা আর জনভোগান্তি সীতাকুণ্ডে উপজেলা পরিষদের নির্বাচনে মনোনয়ন পত্র দাখিল শেষ দিনে চেয়ারম্যান পদে ২ ভাইস চেয়ারম্যান পদে ৫ জন জরিমানা ছাড়া মোটর যানের কাগজপত্র হালনাগাদ সময় বেড়ে ১৫এপ্রিল পর্যন্ত বোয়ালিয়ায় অনুষ্ঠিত হলো আনোয়ারার সর্ববৃহৎ ঈদ জামাত বোয়ালিয়ায়  অনুষ্ঠিত হলো আনোয়ারার সর্ববৃহৎ ঈদ জামাত আবহাওয়া বার্তায় নেই বৃষ্টির পূর্বাভাস, বাড়বে দিন ও রাতের তাপমাত্রা

‘রাখে আল্লাহ মারে কে’ ?

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ বুধবার, ২৪ মার্চ, ২০২১
  • ৩৪৩ বার পড়া হয়েছে

 মোহাম্মদ শাহিন পতেঙ্গা প্রতিনিধি
কথাই বলে ‘রাখে আল্লাহ মারে কে’, সেই কথার কথা অক্ষরে অক্ষরে ফলে গেল সিএনজি চালক আহাদের জীবনে। এক কথায়  মৃত্যুকে দেখেও পুনঃ জনম পেলেন তিনি।উল্টো পথে গিয়ে নৌবাহিনী গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষে চ্যাপ্টা হয়ে গেছে তার সিএনজি গাড়িটি। গাড়ির ভিতরে আটকে ছিলেন চালক আহাদ, প্রাণ ভয়ে চোখ বুজে মুখ গুঁজে দেন সেটে । তাতে প্রাণে বেঁচে গেলেন তারা। স্থানীয় বাসিন্দারা তৎপর হয়ে কোন রকমে গাড়ির ভেতর থেকে উদ্ধার করলেন তাদের।
আহাদ পেশায় একজন সিএনজি চালক । তিনি থাকেন কাপ্তাই রাস্তার মাথায়। স্থানীয় বাসিন্দাদের কাছ থেকে জানা যায়, সিএনজি চালক আহাদ পতেঙ্গা সমুদ্র বন্দর,  সীবিচ থেকে বাড়ায় যাত্রী নিয়ে আসছিলেন। একজন ছেলে এবং একজন মেয়ে যাত্রী ছিলেন তার গাড়িতে। তাদের পরিচয় তারা প্রেমিক প্রেমিকা । গাড়ির ভেতরে চলে অনেক হাসি খুশি এবং দুষ্টুমি । তখন চালক আহাদ অন্য মনস্ক হয়ে যায়। আর অন্য দিক থেকে আসছিল নৌবাহিনীর গাড়ি। আহাদ অন্য মনোভাব নিয়েই মুখোমুখি সংঘর্ষে পরিণত হয়। স্থানীয় বাসিন্দারা আরো বলেন , নৌবাহিনীর গাড়িটি আসছিল সীবিচ যাওয়ার পথে আর সিএনজি গাড়িটি আসছিল আনন্দ বাজার যাওয়ার পথে। যখন সিএনজি চালক আহাদ উল্টো পথে চলে যায়  এবং অন্য মনোভাব নিয়ে সে গাড়ি চালায়। এ ঘটনা ঘটে  সিইপিজেডের পাশে, সাগর পার বাইপাস রাস্তায় ।আনুমানিক ৫:১০ মিনিট এ ঘটনা ঘটে। আহতরা এখন নেভি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla