1. [email protected] : purbobangla :
শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮:৪৯ পূর্বাহ্ন

দেশের বাজারে স্যামসাং নিয়ে এলো বাজেটবান্ধব শক্তিশালী গ্যালাক্সি এ১২

Reporter Name
  • Update Time : শনিবার, ১৩ মার্চ, ২০২১
  • ১৩৫ Time View

ঢাকা, ১৩ মার্চ, ২০২১

স্যামসাং বাংলাদেশ তাদের এ-সিরিজের তালিকায় যোগ করলো কোয়াড ক্যামেরা এবং শক্তিশালী ৫,০০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারিযুক্ত গ্যালাক্সি এ ১২। ইতিমধ্যে পিকাবুতে এর আগাম বিক্রি শুরু হয়েছে, যা আগামী ১৯ মার্চ পর্যন্ত চলবে। এক্ষেত্রে গ্রাহকরা বেশ কিছু সুবিধা উপভোগ করতে পারবেন।
এ উপলক্ষে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, ‘ইতিমধ্যে বাংলাদেশে ডিজিটাল রূপান্তর শুরু হয়েছে। মানুষ ধীরে ধীরে ডিজিটাল ডিভাইস গ্রহণ করছে এবং আমাদের জীবনে এটি যে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে তা বুঝতে পারছে। সারাদেশে স্মার্টফোনের ব্যবহার বৃদ্ধির লক্ষ্যে অধিক সংখ্যক গ্রাহকের জন্য আমাদের বাজেট বান্ধব সেটের তালিকায় নতুন নতুন ডিভাইস যুক্ত করতে আমরা বিশেষভাবে আগ্রহী। এছাড়া, আমরা গ্যালাক্সি এ-সিরিজে আরও শক্তিশালী ডিভাইস আনব বলে আশা করছি।’
ডিভাইসটি কোয়াড ক্যামেরাযুক্ত-রয়েছে ৪৮ মেগা পিক্সেলের প্রাইমারি সেন্সর, ৫ মেগা পিক্সেলের ১২০-ডিগ্রি আল্ট্রা-ওয়াইড, ২ মেগা পিক্সেল ম্যাক্রো এবং ২ মেগা পিক্সেল ডেপথ সেন্সর। ম্যাক্রো লেন্সটি দিয়ে ব্যবহারকারীরা অসাধারণ ক্লোজ-আপ ছবি তুলতে পারবেন। এছাড়াও, দূর থেকে চমৎকার ছবি তুলতে স্মার্টফোনটিতে রয়েছে ১০ এক্স জুম।
সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করার মতো সুন্দর ছবি তুলতে এর ফ্রন্ট ক্যামেরায় রয়েছে ৮ মেগা পিক্সেল সেন্সর। ফ্রন্ট সেন্সর দিয়ে লাইভ ফোকাস এবং এইচডিআর মোডে ছবি তোলা যায়।
গ্যালাক্সি এ ১২-এ রয়েছে ৫,০০০ মিলি অ্যাম্পিয়ারের দুর্দান্ত ব্যাটারি, যা দীর্ঘক্ষণ গেমিং, অনলাইন ক্লাস, কাজ এবং মিটিংয়ের জন্য ব্যবহারের পরেও সহজেই চলতে পারে সারা দিন। এ ছাড়াও, স্মার্টফোনটির এআই (আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স) গেম বুস্টার সক্ষমতা দেয় স্মুথ গেমিংয়ের অভিজ্ঞতা। ডিভাইসটিতে আরও রয়েছে ডলবি অ্যাটমসের সাথে ৬.৫০-ইঞ্চি ইনফিনিটি-ভি ডিসপ্লে।
ব্যাটারি, ডিসপ্লে এবং স্পিকারের দারুণ সমন্বয়ে গ্যালাক্সি এ ১২ গেমার এবং দুর্দান্ত অভিজ্ঞতা পেতে আগ্রহী এমন ব্যক্তিদের জন্য নিখুঁত একটি ডিভাইস। স্মার্টফোনটি স্যামসাংয়ের ওয়ান ইউআই ২.৫ এবং অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেম দ্বারা চালিত। শক্তিশালী মিডিয়াটেক হেলিও পি৩৫ অক্টা-কোর চিপসেটের কারণে এই ডিভাইসটির রয়েছে দুর্দান্ত পারফর্মেন্সের ক্ষমতা।
পিকাবুতে আগাম বিক্রি চলাকালীন হ্যান্ডসেটটি কিনলে গ্রাহকরা বিভিন্ন সুবিধা উপভোগ করতে পারবেন। গ্রাহকরা ৫০০ টাকা ছাড়ে হ্যান্ডসেটটি কিনতে পারবেন অথবা বিনা সুদে ছয় মাসের ই এম আই সুবিধা উপভোগ করতে পারবেন। এ ছাড়াও, বিকাশের মাধ্যমে মূল্য পরিশোধ করলে ক্রেতারা অতিরিক্ত ৫০০ টাকা ক্যাশব্যাক পাবেন। স্যামসাং গ্যালাক্সি এ ১২ পাওয়া যাবে ১৪,৯৯৯ টাকা বাজার দরে এবং অর্ডার করা যাবে

 

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla